বাংলাদেশ রেড ক্রিসেন্ট কর্তৃক প্রাথমিক চিকিৎসা সামগ্রী ও সাটিফিকেট প্রদান

হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টার (কক্সবাজার) :

কক্সবাজার জেলার অন্তর্গত পেকুয়া উপজেলার শহীদ জিয়া বি.এম.আই কলেজ দলের সদস্যদের সহ-শিক্ষার আওতায় প্রাথমিক চিকিৎসা সামগ্রী ও প্রশিক্ষনার্থীদের সাটিফিকেট বিতরণ করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পেকুয়া উপজেলা শাখা।

রবিবার(৩০এপ্রিল) সকাল ১০টার সময় কলেজের ক্লাস রুমে যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলা শাখার টিম লিডার ছোটনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রাথমিক চিকিৎসা সামগ্রী, ইউনিফর্ম ও সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ জিয়া বি.এম.আই কলেজের অধ্যক্ষ এ.এম.ফরিদুল আলম।

অধ্যক্ষ এ.এম.ফরিদুল আলম বলেনঃ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিকে ধন্যবাদ জানাচ্ছি, তাঁরা শত কষ্ট করে আমার কলেজের শিক্ষার্থীদের নানা রকম দুর্ঘটনা থেকে বাঁচার জন্য প্রশিক্ষণ দিয়ে তাদের কাছে সনদ ও প্রাথমিক চিকিৎসা সামগ্রী বিতরণ করার জন্য।

যুব রেড ক্রিসেন্ট পেকুয়া উপজেলার টিম লিডার ছোটন বলেনঃ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কক্সবাজার ইউনিট এর সহ-শিক্ষার আওতায়, যুব রেড ক্রিসেন্ট শহীদ জিয়া বি.এম.আই কলেজ সদস্যদের গত ১৩ ও ১৪ সেপ্টেম্বর ২০২২-এ প্রশিক্ষণ প্রাপ্ত সকল প্রশিক্ষণার্থীকে সনদপত্র প্রদান, টিমের জন্য একটি প্রাথমিক চিকিৎসা ব্যাগ ও ২৫ ইউনিফর্ম প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.