কক্সবাজারের পেকুয়ায় ৫শ’ গ্রাম গাঁ*জাসহ আটক-১

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়ায় ৫শ’ গ্রাম গাঁজাসহ মোকতার আহমদ (৬৫) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পেকুয়া থানা পুলিশ।

৫এপ্রিল(শুক্রবার)রাত ৯টা ৩০মিনিটের দিকে পেকুয়া উপজেলা সদর ইউনিয়নের মগকাটা এলাকা থেকে আটক করা হয়।আটককৃত মোকতার আহমদ একই এলাকার মৃত সোনামিয়ার ছেলে।

থানাসুত্রে জানাগেছে, মোকতার আহমদ দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি ও সেবন করে আসছিল। গোপন সংবাদে মাদক বিক্রির খবর জানতে পেরে উপসহকারি পুলিশ পরিদর্শক (এএসআই) আবদুর রব চৌধুরীর নেতৃত্বে পুলিশ মগকাটা গ্রামে অভিযান পরিচালনা করেন। এ সময় নিজ বাড়ি থেকে ৫শ’ গ্রাম গাঁজাসহ আটক করেন মোকতার আহমদকে।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক মো.ওমর হায়দার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আব্দু রবের নেতৃত্বে থানা এলাকায় এই অভিযান পরিচালনা করে ৫শ’গ্রাম গাঁজাসহ কারবারিকে আটক করে। এ বিষয়ে পুলিশ বাদি হয়ে সংশ্লিষ্ট মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ১৯(ক) ধারায় মামলা দায়ের করে আসামিকে আদালতে সোপর্দ করা হবে।

এএসআই আবদুর রব চৌধুরীর বলেন: গোপন সংবাদে মাদক বিক্রির খবর জানতে পেরে পেকুয়া সদর ইউনিয়নের মগকাটা গ্রামে মোকতার আহমেদের বাড়িতে অভিযান পরিচালনা করি।পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির পিছন দিয়ে পালানোর চেষ্টা করে এবং আটক করতে সক্ষম হয়। এ সময় তার কাছে থাকা ৫শ’ গ্রাম গাঁজা জব্দ করি।মাদক নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ১৯(ক) ধারায় মামলা দায়ের করে আসামিকে আদালতে সোপর্দ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.