প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে শান্তিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মোঃ আবু সঈদ, স্টাফ রিপোর্টারঃ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সারা দেশের ন্যায় সুনামগঞ্জের শান্তিগঞ্জেও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

সোমবার (২২ মে) বিকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শান্তিগঞ্জস্থ পরিকল্পনামন্ত্রীর বাসভবন হিজলবাড়ি থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসনাত হোসেনের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, শিমুলবাক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, পূর্ব পাগলা ইউপি’র সাবেক চেয়ারম্যান রফিক খান, হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি জ্যোতি ভূষন তালুকদার ঝন্টু, আওয়ামীলীগ নেতা তেরাব আলী, আসাদুর রহমান আসাদ, জবর আলী,ননী গোপাল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হীরা মিয়া, তাতীলীগের সভাপতি মোস্তফা মিয়া, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী, মাজহারুল ইসলাম মইনুল, ফরিদ মিয়া, যুবলীগের সহ-সভাপতি জুবেল আহমদ, সাংগঠনিক সম্পাদক শাহীনুর রহমান শাহীন, বঙ্গবন্ধু প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত, ছাত্রলীগের সভাপতি সদরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাইম আহমদ প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ এক জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন। এর প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করছেন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Leave A Reply

Your email address will not be published.