কক্সবাজারের নতুন এডিসি প্রবীর কুমার রায়

কক্সবাজার জেলা প্রশাসনের নতুন অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) পদে প্রবীর কুমার রায় (১৭০৭৪) কে নিয়োগ দেওয়া হয়েছে।
গত ৭ জুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার উপসচিব ভাস্কর কান্তি দেবনাথ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে প্রবীর কুমার রায় সহ একই পদমর্যাদার ৫ জন বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তাকে দেশের বিভিন্ন জেলা প্রশাসনে অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদায়ন করা হয়। কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদায়ন করা প্রবীর কুমার রায় বর্তমানে পরিকল্পনা বিভাগের সিনিয়র সহকারী প্রধান (সিনিয়র সহকারী সচিব) পদে কর্মরত রয়েছেন। বিসিএস (প্রশাসন) ৩১তম ব্যাচের কর্মকর্তা প্রবীর কুমার রায়ের নিজ জেলা চাঁদপুর। তিনি রাঙামাটি জেলার লংগদু উপজেলা ও চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেছেন।
প্রজ্ঞাপনে অতিরিক্ত জেলা প্রশাসক পদে নিয়োগ পাওয়া কর্মকর্তাদের পদায়িত জেলায় নিজ নিজ অধিক্ষেত্রে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) এর ক্ষমতাও দেওয়া হয়েছে।
প্রসঙ্গত, কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোঃ আবু সুফিয়ান (১৬৯৫৯)-কে গত ২২ মে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব পদে বদলী করা হয়েছে। এডিএম মোঃ আবু সুফিয়ান বিসিএস (প্রশাসন) ৩০ তম ব্যাচের একজন কর্মকর্তা।

Leave A Reply

Your email address will not be published.