বাংলাদেশে এমিরেটসের নতুন ম্যানেজার জাবের

বাংলাদেশের জন্য নতুন এরিয়া ম্যানেজার হিসেবে জাবের মোহামেদকে নিয়োগ দিয়েছে এমিরেটস এয়ারলাইন। এই নিয়োগ ১ আগস্ট ২০২৩ থেকে কার্যকর হবে। তিনি বর্তমান এরিয়া ম্যানেজার মোহামেদ আল হাম্মাদীর স্থলাভিষিক্ত হচ্ছেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে এমিরেটস।

দুবাইভিত্তিক এমিরেটস এয়ারলাইন ১৯৮৬ সাল থেকে বাংলাদেশে ফ্লাইট পরিচালনা করে আসছে। বর্তমানে ঢাকা থেকে পরিচালিত সাপ্তাহিক ফ্লাইটের সংখ্যা ২১টি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এরিয়া ম্যানেজার হিসেবে জাবেরের দায়িত্ব হবে বাংলাদেশে এমিরেটস পরিচালিত কার্যক্রমে নেতৃত্ব প্রদান, উন্নয়ন সাধন, এবং এয়ারলাইনটির অবস্থান সুদৃঢ়করণ। তিনি পশ্চিম এশিয়া ও ভারত মহাসাগর অঞ্চলের দায়িত্বে নিয়োজিত এমিরেটসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট- কমার্শিয়াল আহমেদ খুরীর কাছে রিপোর্ট করবেন।

জাবের মোহামেদ ২০১০ সালে এমিরেটসে যোগ দেন এবং এয়ারলাইনটির ম্যানেজমেন্ট ট্রেনিং প্রোগ্রামের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু করেন। প্রাথমিকভাবে ২০১২ সাল পর্যন্ত তিনি আউটস্টেশন ম্যানেজারের দায়িত্ব পালন করেন। এরপর তিনি সাইপ্রাস, গ্রিস, উগান্ডা ও তাইওয়ানে এরিয়া ম্যানেজার এবং ফিলিপাইনে কান্ট্রি ম্যানেজার ছিলেন।

২০০৭ সালে জাবের শারজাহ বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে ব্যাচেলর ডিগ্রি লাভ করেন। ইউএই’র বিচার বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত ইনস্টিটিউট অব ট্রেনিং অ্যান্ড জুডিশিয়াল স্টাডিজ থেকে জুডিশিয়াল স্টাডিজ বিষয়ে ডিপ্লোমা সম্পন্ন করেন।

Leave A Reply

Your email address will not be published.