এডভোকেট সিরাজুল মোস্তফার স্বস্ত্রীক হজ পালনে যাত্রা

বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক, কক্সবাজারের পরিচ্ছন্ন রাজনীতিক এবং বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সিরাজুল মোস্তফা সরকারি হজ্জ প্রতিনিধি দলের সদস্য হিসাবে স্বস্ত্রীক গতকাল বুধবার সৌদি আরব রওয়ানা হয়েছেন। তিনি সৌদি আরবে হজ ব্যবস্থাপনা পরিবীক্ষণ ও রাজকীয় সৌদি সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে বাংলাদেশের প্রতিনিধি দলের হয়ে শুভেচ্ছা ও মতবিনিময়ে অংশ গ্রহন করবেন।
বাংলাদেশের সরকারি ১৫ জনের হজ্জ প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন ধর্ম প্রতিমন্ত্রী মো ফরিদুল হক খান এমপি। প্রতিনিধি দলের অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন মন্ত্রী পরিষদ সচিব মো মাহবুব হোসেন, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব মোহাম্মদ সালাহ উদ্দিন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো আজিজুর রহমান, ডাক ও টেলিযোগাযোগ সচিব আবু হেনা মোরশেদ জামান, পরিকল্পনা কমিশনের সিনিয়র সচিব নাসিমা বেগম, বায়তুল মোকাররম জাতীয় মসজিদের ইমাম হাফেজ মওলানা মুফতি রুহুল আমিন, মাদারিপুরের এমপি তাহমিনা বেগমসহ অন্যান্যরা।
এডভোকেট সিরাজুল মোস্তফার সহধর্মিনী তোহেরা মোস্তফা রুনুু সফরসঙ্গী হিসাবে রয়েছেন। তাঁরা পবিত্র হজ্জ পালন করবেন। কক্সবাজার সহ সমগ্র দেশবাসীর কাছে তারা দোয়া চেয়েছেন। প্রসঙ্গত সরকারি হজ্জ প্রতিনিধি দলের প্রত্যেক সদস্য দুইজন করে সঙ্গি সাথে নিতে পারবেন তাদের নিজ খরচে।

Leave A Reply

Your email address will not be published.