পিএমখালীতে ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফের চাল বিতরণ

কক্সবাজার সদরের পিএমখালীতে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ১০ কেজি করে ভিজিএফ এর খাদ্যশস্য (চাল) বিতরণ করা হয়েছে। সোমবার (২৬ জুন) সকালে পিএমখালী ইউনিয়ন পরিষদে ১৪০০টি হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল। আরো উপস্থিত ছিলেন চেয়ারম্যান মোঃ আবদুল্লাহ, পি. এম. খালী ইউনিয়ন পরিষদ; দুলন পাল, সচিব, পি.এম.খালী ইউনিয়ন পরিষদ, কক্সবাজার; আরিফ উল্লাহ, প্যানেল চেয়ারম্যান-১, পি.এম.খালী ইউনিয়ন পরিষদ; হাফিজুর রহমান লাভলু, সাবেক সাধারণ সম্পাদক, পি.এম.খালী ইউনিয়ন যুবলীগ; সাইফুল ইসলাম সোহাগ, প্যানেল চেয়ারম্যান-২, পি.এম.খালী ইউনিয়ন পরিষদ; লায়লা বেগম, প্যানেল চেয়ারম্যান-৩, পি.এম.খালী ইউনিয়ন পরিষদ; অহিদুল করিম, এমইউপি, ১নং ওয়ার্ড, পি.এম.খালী ইউনিয়ন পরিষদ; মিজানুর রহমান মিজান, এমইউপি, ৩ নং ওয়ার্ড, পি.এম.খালী ইউনিয়ন পরিষদ; রমজান সিকদার, এমইউপি, ৮নং ওয়ার্ড, পি.এম.খালী ইউনিয়ন পরিষদ; মোহাম্মদ আলম, এমইউপি, ৪ নং ওয়ার্ড, পি.এম.খালী ইউনিয়ন পরিষদ; মোঃ রমজান আলী, এমইউপি, ২ নং ওয়ার্ড, পি.এম.খালী ইউনিয়ন পরিষদ ; জামাল উদ্দিন, এমইউপি, ৬নং ওয়ার্ড, পি.এম.খালী ইউনিয়ন পরিষদ; নুরুল আবছার, এমইউপি সদস্য, ৭নং ওয়ার্ড, পি.এম.খালী ইউনিয়ন পরিষদ; আনজুমান আরা, মহিলা এমইউপি সদস্য, ১, ২ ও ৩নং ওয়ার্ড, পি.এম.খালী ইউনিয়ন পরিষদ ; লুৎফা তাহেরা, মহিলা এমইউপি, ৪, ৫ ও ৬নং ওয়ার্ড, পি.এম.খালী ইউনিয়ন পরিষদ।

প্রধান অতিথি কায়সারুল হক জুয়েল পি.এম.খালী বাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
পি. এম. খালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবদুল্লাহ জানান, প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১০ কেজি হারে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়। প্রধান মন্ত্রীর উপহারস্বরুপ আমাদের ইউনিয়নেও সুষ্ঠুভাবে ১৪০০ হতদরিদ্র পরিবারকে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। পি. এম. খালী ইউনিয়ন পরিষদের পক্ষ হতে তিনি ইউনিয়নবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা ও জানিয়েছেন। একইসঙ্গে জেলা শহরে বসবাসরত বিত্তবান সকলকেই হতদরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান তিনি

Leave A Reply

Your email address will not be published.