সাধারণ মানুষের যতো কৌতুহল সাবেক চেয়ারম্যান আহসান উল্লাহ বাচ্চুকে ঘিরে

দ্বীপ উপজেলা মহেশখালীর ধলঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবার চেয়ে এগিয়ে আছেন সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনিত প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা আহছান উল্লাহ বাচ্চু। রোববার (২৬ জুন) মনোনয় বৈধ হয়ে প্রতীকও পেয়েছেন তিনি। গত শুক্রবার ৯ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের স্থানীয় সরকার বিষয়ক জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় নৌকা প্রতীকের মনোনয়ন পান। ধলঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও মহেশখালী উপজেলা নির্বাচন অফিসার বিমলেন্দু কিশোর পাল ১৯ জুন মনোনয়নপত্র বাছাই শেষে তার মনোনয়ন বৈধতা ঘোষণা করেন।
সাধারণ মানুষের কৌতুহল ধলঘাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আহসান উল্লাহ বাচ্চুকে ঘিরে। সরিতলার স্থানীয় বাসিন্দা মনে করছেন আহসান উল্লাহ বাচ্চুর মধ্যে তারা ভবিষ্যতে ধলঘাটাবাসীর উন্নয়নের সম্ভবনা দেখতে পান। কারণ আহসান উল্লাহ বাচ্চুর পাঁচ বছর চেয়ারম্যান থাকাকালীন ধলঘাটার যে উন্নয়ন হয়েছে তা ধলঘাটায় আর কোন সময় হয়নি। আগামীতে আহসান উল্লাহ বাচ্চুই পারবে উন্নয়নে ধারাবাহিকতা রক্ষা ও ধলঘাটাবাসীর অধিকার আদায় করতে।
এলাকার ছাত্রসমাজের মধ্যে রয়েছে বাচ্চুর ব্যাপক গ্রহণযোগ্যতা।
তারা বলেন, ধলঘাটার ছাত্ররা যারা দেশের বিভিন্ন প্রান্তে কলেজ বিশ্ববিদ্যালয় পর্যায়ে লেখাপড়া করেন তাদের প্রয়োজনে একমাত্র আহসান উল্লাহ বাচ্চুকেই কাছে পান। তার কাছে গিয়েই তারা নিজেদের সম্মানটুকু পান একজন্য ছাত্ররা সকল শ্রেণিপেশার মানুষের সাথে মিলে আহসান উল্লাহ বাচ্চুকে বিজয়ী করতে সচেষ্ট থাকবে বলে জানান।

Leave A Reply

Your email address will not be published.