৩ দিন পরে বিয়ের বাগদান (এঙ্গেজমেন্ট) অনুষ্ঠান হলো না নিহত বাপ্পীর
শহরের রুমালিয়ার ছড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বাপ্পী নিহত

কক্সবাজার শহরের ০৬ নং ওয়ার্ডের রুমালিয়ার ছড়ার গরুর হালদা এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে একজন নিহত হয়েছে। বুধবার (২৮ জুন) রাত ১টা ৩০ মিনিটে স্থানীয় মামুনের দোকানের সামনে এই ঘটনা ঘটে।

কোরবানির গরুর টাকা নিয়ে ফেরার পথে শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়া পূর্ব (গরুর হালদা) সড়কের মামুনের দোকানের সামনে পৌছালে স্থানীয় সেলিম ও তার দুই পুত্র রাহাত (২৪) ও রাফি (২০) বাপ্পীর গতিরোধ করে। রহাত বাপ্পীকে ধাক্কা দিলে বাকবিতন্ডায় জড়ালে রাফি ছুরিকাঘাত করে পকেটে থাকা টাকাও মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা বাপ্পীকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে লাশ মর্গে প্রেরণ করেন।

স্থানীয় খালেক নূরের নির্দেশ পূর্বপরিকল্পিতভাবে এমন হামলা চালায় বলে দাবী করেন নিহত বাপ্পীর ভাই ফরহাদ। ছুরিকাঘাতে নিহত রেজাউল করিম বাপ্পি (২৬) একই এলাকার মৃত মোহাম্মদ আলমের দ্বিতীয় পুত্র। আজ কোরবানির ঈদের তৃতীয় দিন বিয়ের বাগদান (এঙ্গেজমেন্ট) হওয়ার কথা রয়েছে বাপ্পির।

শহর পুলিশ ফাঁড়ির এসআই নুরুল আবছার জানান, “বাপ্পী আর সেলিমের মাঝে শ্রমিকের মজুরির কথাবার্তা নিয়ে বাকবিতন্ডায় জড়ালে সেলিম ও তার ছেলেরা তাকে ছুরিকাঘাত করে। ছিনতাইয়ের কোন ঘটনা না,তারা একে অপরকে চিনেন এবং প্রতিবেশী।”

Leave A Reply

Your email address will not be published.