ঢাকার আবাসিক হোটেল থেকে বিএনপির ৮ নেতাকর্মী আটক

বিএনপির মহাসমাবেশ

ঢাকায় বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচী মহাসমাবেশে অংশ নিতে এসে এ পর্যন্ত ৮ জন কক্সবাজারের বিএনপি নেতাকর্মী আটক হয়েছেন বলে জানিয়েছেন কক্সবাজার জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউচুপ বদরী।

তিনি এক লিখিত বার্তায় জানিয়েছেন পূর্ব নির্ধারিত ঢাকায় মহাসমাবেশে যোগ দিতে ২৬ জুলাই পর্যন্ত হাজার খানেক বিএনপি নেতাকর্মী কক্সবাজার থেকে ঢাকায় আসে। এর মধ্যে ২৬ জুলাই দুপুরে ব্যাকিলন গেষ্ট হাউজে পুলিশ অতর্কিত অভিযান চালিয়ে মহেশখালী উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক রিয়াদ মো: আরাফাত, মহেশখালী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরুল আলম পুতু,ধলঘাটা ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়ক নাজিম উদ্দিন,শ্রমিক দলের সভাপতি মো: কাসেম, ঢাকার মগবাজার নুরজাহান হোটেল থেকে চকরিয়া কাকারা ইউনিয়ন বিএনপির যুবদলের সভাপতি রানা,বিএনপি কর্মী সোয়াইবুল ইসলাম, মো: মুসা ও মানিককে আটক করা হয়েছে বলে জানা গেছে।

এছাড়া এখনো বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নেতাকর্মীদের কোন কারন ছাড়াই আটক করছে বলে জানান তিনি। এ সময তিনি বলেন,জেলা বিএনপির সভাপতি সাধারণ সম্পাদকরে নেতৃত্বে প্রায় হাজার খানেক িবিএনপি নেতাকর্মী কক্সাবজার থেকে ঢাকায় আসে। এর মধ্যে বিমানবন্দর,বাসটার্মিনাল সহ বিভিন্ন স্থানে তাদের বাধা দেওয়া হয়। পরে অবস্থান নিশ্চিত হয়ে কোন কারন ছাড়াই তাদের আটক করা হচ্ছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

Leave A Reply

Your email address will not be published.