চকরিয়ায় কাভার্ডভ্যান-লেগুনার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুইজনের

কক্সবাজারের চকরিয়া মহাসড়কে কাভার্ডভ্যান ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। আহতদের স্থানীয় মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ জুলাই) বিকেল ৫টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগিরশাহকাটা আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের একজন ডুলাহাজারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কাটাখালী গ্রামের মো. মারুফ। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন নিহত মারুফের দাদি আছিয়া খাতুন (৭০), ঈদগাঁও উপজেলার মাইজপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মনিরুল হক (২০) এবং পার্বত্য লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা এলাকার বাদশা মিয়ার স্ত্রী হাফেজা খাতুন (৫০)।

বিষয়টি নিশ্চিত করেছেন মালুমঘাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদ আহমদ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চকরিয়া পৌরসদর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি লেগুনা ডুলাহাজারা যাচ্ছিল। চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যান ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগিরশাহকাটা আমতলী এলাকায় পৌঁছালে লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে লেগুনা গাড়ির দুই যাত্রী নিহত হন। পুলিশ ও স্থানীয় লোকজন আহত তিনজনকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

ওসি মাকসুদ আহমদ বলেন, নিহতদের উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসা চলছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.