মহেশখালীতে ৮টি সিএনজিতে ডাকাতি

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীতে যাত্রীবাহী আটটি সিএনজিতে ডাকাতি করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা-মাতারবাড়ী সড়কের ধারাখালের পশ্চিম পাশের ভাঙা সড়কে এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা মারধর করে যাত্রীদের কাছ থেকে মুঠোফোন ও টাকা লুট করে নিয়ে যায়।

ডাকাতির শিকার যাত্রীরা বলেন, গতকাল রাতে মনোয়ার হোসেন, মোহাম্মদ ছাবেরসহ পাঁচজন যাত্রী নিয়ে একটি সিএনজি বদরখালী স্টেশন থেকে মাতারবাড়ীতে যাচ্ছিল। ভাঙা সড়কে পৌঁছালে দুর্বৃত্তরা অটোরিকশাটিকে বাধা দেয়। পরে ভেতরে থাকা যাত্রীদের মারধর করে মুঠোফোন ও টাকা লুট করে নেয় তারা। এ সময় সড়কের দুই পাশে আটকে থাকা আরও সাতটি অটোরিকশা থামিয়ে ডাকাতি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ বিষয়ে মহেশখালীর মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির দায়িত্বরত উপপরিদর্শক মোহাম্মদ ইমরান হোসেন  বলেন, অন্তত আটজন পুলিশ ফাঁড়িতে এসে সড়কে ডাকাতির বিষয়ে জানান। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি। আজ সোমবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে অপরাধীদের শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলে জানান মোহাম্মদ ইমরান হোসেন।

Leave A Reply

Your email address will not be published.