বানের পানি থেকে বাঁচতে গিয়ে সাপের ছোবলে মৃত্যু

কক্সবাজারে ভারী বর্ষণে পাহাড়ি ঢলে নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে। বানের পানিতে ডুবে যাওয়া ঘর থেকে নিরাপদ আশ্রয়ে যাওয়ার সময় বিষাক্ত সাপের দংশনে পেকুয়ায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২টার দিকে পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের হরিনাফাঁড়ি এলাকায় সাপের কামড়ে নাছির উদ্দিন (৫৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়। তিনি পেকুয়ার আন্নর আলী মাতবরপাড়া এলাকার মৃত আলী আহমদের ছেলে ও পেকুয়া বাজারে ক্রোকারিরে ব্যবসা করতেন।

পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানান, ব্যবসায়ী নাছির কয়েক বছর আগে হরিনাফাঁড়ি এলাকায় বসতি গড়েন। টানা বৃষ্টিতে সৃষ্ট বন্যায় তার বসতি ডুবে গেছে। মঙ্গলবার সকালে বসতঘর থেকে বের হয়ে নিরাপদ আশ্রয়ে যাওয়ার সময় একটি বিষাক্ত সাপ তাকে দংশন করে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূর্বিতা চাকমা জানান, পেকুয়া সদরের সব কবরস্থানে পানি উঠে যাওয়ায় নাছির উদ্দিনের মরদেহ দাফনে বিকল্প স্থান বের করা হচ্ছে। বিকল্প স্থানে দাফন সম্পন্ন করতে জনপ্রতিনিধি ও পরিবারকে বলা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.