পানি পানে গিনেস ওয়ার্ল্ডে রেকর্ড গড়লেন মহেশখালীর বিনোদ

সিবিটুয়েন্টিফোর নিউজ ডেস্ক: দ্রুততম সময়ে পানি পান করে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে গড়েছেন কক্সবাজারের মহেশখালী উপজেলার স্কুল শিক্ষার্থী অস্কার বিনোদ শর্মা। মাত্র ৩৬ দশমিক ৩৪ সেকেন্ডে ২৫০ মিলি বোতলের পানি খেয়ে এই রেকর্ড গড়েছেন তিনি।

এই ক্যাটাগরিতে আগের রেকর্ড ছিল এক চীনা নাগরিকের। তিনি ৫০ দশমিক ০১ সেকেন্ডে একই পরিমাণ পানি খেয়েছিলেন। তার চেয়ে ১৩ দশমিক ৬৭ সেকেন্ড কম সময়ে পানি পান করেন বিনোদ শর্মা।

বিনোদ তার বড় ভাই তন্ময় সুশীলের সহযোগিতায় গত ২৭ মার্চ তার রেকর্ডের সব তথ্য গিনেস কর্তৃপক্ষকে পাঠায়। পরে গত বৃহস্পতিবার রাতে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের সনদ হাতে পেয়েছেন তিনি।

বিনোদ শর্মা বড় মহেশখালী ইউনিয়নের নাপিতপাড়া গ্রামের পল্লী চিকিৎসক পরিমল কান্তি শীলের তৃতীয় সন্তান। তিনি মহেশখালী আইল্যান্ড হাই স্কুলের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

বিনোদের বাবা জানান, ছেলের এই অর্জনে পরিবার-পরিজন, শিক্ষক ও সহপাঠীরা অত্যন্ত আনন্দিত।

বিনোদ শর্মা জানান, দেশকে গিনেস রেকর্ডে অন্তর্ভুক্ত করতে পেরে সে খুবই উচ্ছ্বসিত। ভবিষ্যতে এই রেকর্ড ধরে রাখার চেষ্টা করবে।

মহেশখালী আইল্যান্ড হাই স্কুলের প্রধান শিক্ষক আজিজুল করিম জানান, বিনোদ শর্মার রেকর্ডে স্কুল কর্তৃপক্ষ আনন্দিত। এটি উদ্দীপনা ও প্রচেষ্টার ফসলই বটে।

Leave A Reply

Your email address will not be published.