টেকনাফের বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন শিরোনামে সংবাদের প্রতিবাদ

আমি আনসারু আহমেদ,গত রবিবার (২০ আগষ্ট) টেকনাফ৭১ এবং বেশকিছু পত্রিকা এবং অনলাইন নিউজ পোর্টালে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন নামক শিরোনামে আমার বিরুদ্ধে হওয়া সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়।আমি এমন এক তরফা সংবাদের বিরুদ্ধে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আমি এই বিষয়ে সম্পূর্ণ নির্দোষ মূলত মেয়েটির সাথে আমার সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় ছিলো এবং বন্ধুত্বপূর্ণ একটি সম্পর্ক ছিলো এর বেশি কিছু নয়।
আমার বিরুদ্ধে আনীত নির্যাতন ও ধর্ষণের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট যা আমি ঘৃণার সাথে প্রত্যাক্ষান করি।মেয়েটি মূলত দীর্ঘদিন যাবত আমাকে বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করার চেষ্টা করতেছিলো যা আমি নির্দোষ ছিলাম বলে কখনোই প্রশ্রয় দিতাম না এবং আমি এইসব বিষয় এড়িয়ে চলতাম। যার কারণে আমাকে বিভিন্ন হুমকি প্রদান করা হতো বিনিময়ে মোটা অঙ্কের অর্থ দাবি করতো।

সর্বশেষ আমার বিবাহ ঠিক হয়েছে জেনে আবার আমাকে হুমকি দেওয়া শুরু করে এবং অর্থ প্রদান না করলে বিয়ে ভেঙে দেওয়ার কথা বলে।যা আমি বার বার প্রত্যাক্ষান করি কারণ আমি জানতে পারি মেয়েটি পূর্বে এমন প্রতারণামূলক কর্মকান্ডের মাধ্যমে অর্থ আদায় করাকে জীবিকা নির্বাহের মাধ্যম হিসেবে ব্যবহার করে আসছে।
আমি নির্দোষ বিধেয় কোন টাকা দিবো না বলে অসম্মতি জানালে মেয়েটি আমার বাড়ির আঙ্গিনায় এসে আমি এবং আমার পরিবারকে বিভিন্নভাবে হয়রানি করার মাধ্যমে মানহানি করার চেষ্টা করতেছে।আমি সাংবাদিক ভাই এবং প্রশাসনের প্রতি বিনীত ভাবে অনুরোধ জানাই আপনারা বিভ্রান্ত না হয়ে সঠিক তদন্তের মাধ্যমে সঠিক তথ্য উপস্থাপন এবং বিচারের ব্যবস্থা করুন আমি আইনের প্রতি শ্রদ্বাশীল।

Leave A Reply

Your email address will not be published.