সিলিন্ডার বিস্ফোরণে আরও একজনের মৃত্যু

কক্সবাজারে মাছ ধরার ট্রলারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ এক জেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ওই জেলের নাম ওসমান গনি (২০)। চমেক হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি থাকা ওসমান সোমবার ভোরে মারা যান।  ওসমানের বাড়ি কক্সবাজার সদরে। গত শুক্রবার কক্সবাজার ৬ নম্বর ঘাট এলাকায় মাছ ধরার ট্রলারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দগ্ধ হন ১২ জন। তাঁরা সবাই জেলে।

এ ঘটনায় দগ্ধ ১০ জনকে ওই দিনই চমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়। ঢাকায় নেওয়ার পথে আইয়ুব আলী নামে একজন মারা যান।

এখন ওসমানের মৃত্যুতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়াল দুইয়ে। চিকিৎসকেরা জানান, ওসমানের শরীরের ৬০ ভাগ পুড়ে গিয়েছিল। তাঁর শ্বাসনালি ক্ষতিগ্রস্ত হয়েছিল।

চমেক হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ এস খালেদ বলেন, সোমবার সকালে ওসমান মারা গেছেন। এখন সাতজন চিকিৎসাধীন আছেন। সবার অবস্থা আশঙ্কাজনক।

হাসপাতালে আনার পর থেকে ওসমানের সঙ্গে ছিলেন স্ত্রী জান্নাতুল ওয়াকিয়া। তিনি আট মাসের অন্তসত্ত্বা। সন্তানের মুখ দেখার আগেই পৃথিবীকে বিদায় জানালেন ওসমান।

Leave A Reply

Your email address will not be published.