কক্সবাজারের সাবেক ডিসি আলী হোসেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের নতুন সচিব

কক্সবাজার জেলার সাবেক জেলা প্রশাসক আলী হোসেন পদোন্নতি পেয়ে সচিব হয়েছেন। জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব থেকে সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার। তাকে পদোন্নতি দেয়ার পর বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হয়েছে।
বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এর আগে গত ৫ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের নিয়োগ, পদোন্নতি এবং প্রেষণ (এপিডি) অনুবিভাগের অতিরিক্ত সচিব মো. আব্দুস সবুর মণ্ডলকে সচিব পদে পদোন্নতি দিয়ে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় পদায়ন করা হয়েছিল। এখন সেই পদায়নের আদেশটি প্রশাসনিক কারণে বাতিল করা হয়েছে বলে জানিয়েছে।

তবে সবুর মণ্ডলের সচিব পদে পদোন্নতির আদেশ গত ৬ সেপ্টেম্বর থেকে কার্যকর হয়েছে। পরবর্তী পদায়ন না হওয়া পর্যন্ত তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত থেকে তার বর্তমান দায়িত্ব পালন করবেন বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

২০১৫ সালের ৯ ফ্রেব্রুয়ারী ২১ তম জেলা প্রশাসক মো. আলী হোসেন কক্সবাজারে নিযুক্ত হউন। তার কর্ম জীবনে অত্যান্ত সৎ ও দক্ষতা কাজে লাগিয়ে মানুষকে সেবা দিয়েছেন। তার কথা কক্সবাজারের মানুষ এখনো মনে রেখেছেন।

Leave A Reply

Your email address will not be published.