জেলার সর্বপ্রথম প্রতিষ্ঠিত সদর উপজেলা প্রেসক্লাবের ত্রী-মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত

জেলার সর্বপ্রথম প্রতিষ্ঠিত কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের ত্রী মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৫টায় প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক আজকের বিজনেস বাংলাদেশের স্টাফ রিপোর্টার ও দৈনিক গণসংযোগের মফস্বল সম্পাদক আরিফুল্লাহ নূরীর সভাপতিত্বে ও দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি নুরুল আলম সিকদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আজকের বসুন্ধরার বিশেষ প্রতিনিধি সাংবাদিক ও শিক্ষাবিদ সেলিম উল্লাহ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি’বার্তা নিউজের স্টাফ রিপোর্টার ও জাগরণ টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক পুন্য বর্ধন বড়ুয়া।

প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রাশেদুল আলম রাশেদের কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি ফরিদ মিয়া, আব্দু শুক্কুর, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল উদ্দিন, খোরশেদ আলম, শায়েখ আহমদ, সাংগঠনিক সম্পাদক রাশেদুল আলম রাশেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ নোমান, গণযোগাযোগ বিষয়ক সম্পাদক ইয়াছিন আরাফাত, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হোসেন সুমন প্রমুখ।

বক্তারা বলেন, সাংবাদিকতা পেশায় নৈতিকতার সাথে অনুসন্ধানীমূলক রিপোর্ট তৈরি করা অত্যন্ত জরুরি। পেশাদারিত্ব বজায় রেখে দেশ ও জাতি গঠনে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। কক্সবাজার সদর উপজেলাসহ দেশের বিভিন্ন স্থানে মিথ্যা মামলা দিয়ে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি প্রদান করেন বক্তারা।

Leave A Reply

Your email address will not be published.