মিয়ানমার থেকে আসা ৪ পিস্তল ও ৫৩ হাজার ইয়াবা উদ্ধার করলো ডিএনসি

মিয়ানমার থেকে আসা গুলিসহ চারটি বিদেশি পিস্তল ও ৫৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রোববার দুপুরে কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের পশ্চিম গোদার বিলের ইমাম হোসেনের বাড়ি থেকে এসব উদ্ধার করা হয়।

এদিন রাত ৯টায় টেকনাফ জোন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চট্টগ্রামের বিভাগীয় অতিরিক্ত পরিচালক জাফরু উল্লাহ কাজল।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একটি মাদক কারবারি চক্র মিয়ানমার থেকে ইয়াবা ও অস্ত্রের চালান এনে স্থানীয় এক বাড়িতে মজুত রেখেছে। পরে অভিযান চালিয়ে ৪টি বিদেশি পিস্তল, ৩টি ম্যাগাজিন, ১৪১ রাউন্ড গুলি, ৫৩ হাজার পিস ইয়াবা ও সন্দেহজনক ৭০০ গ্রাম মাদক উদ্ধার করা হয়।

জাফরু উল্লাহ বলেন, মূলত মাদক কারবারিরা শক্তি প্রয়োগ করতে মিয়ানমার থেকে মাদকের সঙ্গে অস্ত্রের চালান মজুত করছে। অস্ত্রগুলো সামনের নির্বাচনে ব্যবহার করতেও মজুত করা হতে পারে। আমরা কোনো অস্ত্র বা মাদক কারবারিকে ছাড় দিচ্ছি না। এ ঘটনার পেছনে যারা জড়িত, তাদের খোঁজ বের করতে তদন্ত চলছে। এ ঘটনায় জড়িত ৭ জনের বিরুদ্ধে মাদক ও অস্ত্রে আইনে মামলার করার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তাফা, পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.