সোনার সুতায় তৈরি পরিণীতির লেহেঙ্গা, ব্যয় ২৫০০ ঘণ্টা: মণীশ

পরিণীতি-রাঘবের বিয়েতে আইভরি-থিম ছিল এবং অতিথিরাও এ রঙের পোশাকে সেজেছিলেন। বিয়েতে মনীশ মালহোত্রার ডিজাইনের লেহেঙ্গায় সাজেন পরিণীতি। পোশাকের সঙ্গে মানানসই হীরার অলংকারে ঝলমল করছিলেন এই বলিউড নায়িকা। রাঘবের পরনে ছিল পবন সচদেবের নকশা করা শেরওয়ানি।

বিয়েতে পরিণীতির পরনের লেহেঙ্গা আলাদাভাবে নজর কেড়েছে। এ নিয়ে নেটিজনরাও ব্যস্ত নানা মন্তব্যে। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ডিজাইনার মণীশ মালহোত্রা।ইনস্টাগ্রাম পোস্টে মণীশ মালহোত্রা জানান, এ লেহেঙ্গায় সোনার সুতা ব্যবহার করা হয়েছে। পরিণীতির বিয়ের রাজকীয় পোশাকটি হাতে তৈরি করা হয়েছে। এটি তৈরিতে মোট সময় লেগেছে ২৫০০ ঘণ্টা। তবে বিয়ের পোশাকটি তৈরিতে কত টাকা ব্যয় হয়েছে তা জানাননি তিনি।

লেহেঙ্গা ডিজাইনের জন্য মণীশের সঙ্গে দেখা করেন পরিণীতি। অভিনেত্রী জানান, তার নানি শাড়িতে কিচেইন ব্যবহার করতেন। কিচেইন যুক্ত শাড়ি পরে পরিণীতির নানি যখন বাড়িতে হাঁটাচলা করতেন তখন একটি শব্দ হতো।

নানির প্রতি শ্রদ্ধা জানিয়ে এ বিষয়টি পরিণীতি তার বিয়ের পোশাকে রাখার কথা জানান। পরিণীতির চাওয়া অনুযায়ী, বিয়ের পোশাকে তা যুক্ত করেন মণীশ। তাছাড়া লেহেঙ্গার সঙ্গে যে ঘোমটা ব্যবহার করা হয়েছে, তা আলাদা মাত্রা যোগ করেছে বলে জানিয়েছেন এই ডিজাইনার।

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার বর রাঘব চাড্ডা আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য। গত ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পরিণীতি-রাঘবের বিয়ে উপলক্ষে বাহারি সাজে সেজেছিল উদয়পুর। নৌকায় রাঘব পৌঁছে যান কনে পরিণীতির কাছে। বরযাত্রীদের পাঞ্জাবি আর রাজস্থানি সংস্কৃতি অনুযায়ী স্বাগত জানানো হয় লীলা প্যালেসে।

Leave A Reply

Your email address will not be published.