আর্থিক দৈন্যতায় গলায় ফাঁস লাগিয়ে প্রবাসী যুবকের আত্মহত্যা চন্দনাইশে

চট্টগ্রামের চন্দনাইশে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মোহাম্মদ জাহেদ (৩৩) নামের এক প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি ঋণগ্রস্ত হওয়ার কারণে মানসিক বিষণ্নতা থেকে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ধারণা পুলিশের।

সোমবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় উপজেলার বৈলতলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড পশ্চিম বৈলতলী মজিদ কমান্ডারের বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাহেদ ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল বারেকের ছেলে।

বৈলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম সায়েম জানান, প্রবাসী জাহেদ গেল চার মাস আগে বিদেশ থেকে দেশে আসেন। এরপর আড়াই মাস আগে বিয়ে করেন। বিয়ের পর থেকে বিদেশে ও দেশে আর্থিক বিষয় নিয়ে মানসিক সমস্যায় ভুগছিলেন। সোমবার সকালে জাহেদ (৩৩) নিজ ঘরে ফ্যানের সঙ্গে গলায় গামছা পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তার স্ত্রী ও পরিবারের সদস্যরা খবর দেয়। পরে থানায় খবর দেওয়া হয়।

ঘটনাস্থলে যাওয়া পুলিশের কর্মকর্তা এসআই (নিঃ) ইউনুস আলী জানান, আমরা ঘরে গিয়ে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের মরদেহ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে তিনি ঋণগ্রস্ত হওয়ার কারণে মানসিক বিষণ্নতা থেকে আত্মহত্যা করেছে বলে ধারণা করছি।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল ইসলাম বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.