এডভোকেট রেজার নেতৃত্বে শহরজুড়ে শান্তি ও উন্নয়নের মটর শোভাযাত্রা

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, হত্যা ও অগ্নি সংযোগের প্রতিবাদে কক্সবাজার সদর উপেজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের শান্তি ও উন্নয়নের মটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শতশত মোটর শোভাযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন কর্মকাণ্ডের স্থির চিএ প্রদর্শন করার হয়। ওই সময় শহরের মানুষ হাত তালি দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন।
আওয়ামী লীগ সভাপতি ও প্রধামন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই মানুষ শান্তিতে ঘুমাতে পারছে। রাস্তা-ঘাট থেকে শুরু করে সকল কিছু উন্নয়নে জয় জয়কার। দেশের সবচেয়ে মেঘাপ্রকল্পগুলো এই কক্সবাজারেই। তাই আগামীতে শেখ হাসিনার নেতৃত্বেই নিরাপদ হবে বাংলাদেশ।
চলমান রাজনৈতিক সহিস্রতার বিষয়ে তরুন রাজনীতিদি রেজা হুশিয়ারি দিয়ে বলেন, কক্সবাজারে রাজপথে জামায়াত বিএনপি অরাজকতা তৈরি করলে কঠোর হস্তে দমন করা হবে। কক্সবাজারবাসির জানমালের নিরাপত্তা আগে যেভাবে কাজ করেছে কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগ আগামীতেও সেভাবে থাকবে।
এডভোকেট সৈয়দ মোঃ রেজাউর রহমান রেজার নেতৃত্বে নিজ বাসা শহরের বাহার ছড়া থেকে বের হয়ে সদর উপেজেলা আওয়ামী লীগের নেতাকর্মী নিয়ে মটরসাইকেল যুগে এই শান্তি শোভাযাত্রা বের করা হয়। ওই সময় হোটেল-মোটেল জোন, কলাতলী হয়ে বিডিআর ক্যাম্প, পিটিস্কুল, বাজারঘাটাসহ জেলা শহরের প্রধান-প্রধান সড়ক পদক্ষিণ শেষে শহরের বিলকিস মার্কেটে সংলগ্নে আওয়ামী লীগ অফিসে এসে শেষ হয় এই মোটর যাত্রা।

Leave A Reply

Your email address will not be published.