কালীপূজা উপলক্ষে দরিদ্র ও অনাথ শিশুদের মাঝে ইয়াসিদের উপহার সামগ্রী

ইয়াসিদ সবার সঙ্গে আনন্দ ভাগভাগি করে নিতে এবার কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প অনাথ আশ্রম ও খুরুশকুল পাল পাড়া মহাশশ্মান এলাকায় কালী পূজা উপলক্ষে ৩০ জন  দরিদ্র ও অনাথ শিশুদের মাঝে কাপড় বিতরণ করেছে। এসময় উপস্থিত ছিলেন  ইয়াসিদের নির্বাহী পরিচালক কাইছার হামিদ, মিউজিক টিমের ভলেন্টিয়াররা ও মন্দিরের পৌরহিত সহ এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গ।

উৎসব হচ্ছে সামাজিক, ধর্মীয় এবং ঐতিহ্যগতভাবে পালিত আনন্দ অনুষ্ঠান। বাংলাদেশে উৎসবের সময় জাতি-ধর্ম নির্বিশেষে সকল মানুষ আনন্দে মেতে ওঠে। তাই তো “বাঙালির বারো মাসে তেরো পার্বণ” ও “ধর্ম যার যার, উৎসব সবার”-এই স্লোগানগুলো প্রচলিত আছে। উৎসবে আনন্দ তখনই হয় যখন নতুন জামা পড়ে ভালো মন্দ খাওয়া দাওয়া করা যায়। আর্থিক সমস্যার দাবানলে পড়ে অনেকেই নতুন কাপড় কিনতে পারে না। উৎসব আসে কিন্তু পালন করতে পারে না, তাদের জন্যই ইয়াসিদের উদ্যোগ এই ঈদ উপহার।

ইয়াসিদের নির্বাহী পরিচালক কাইছার হামিদ জানায়
“শিশুরা অনুভূতি প্রকাশ করে স্বচ্ছ একটি হাসির মাধ্যমে। শিশুদের নিষ্পাপ হাসি বজায় রাখতে এবং তারা যেন যার যার উৎসব পালন করতে পারে তার জন্য আমাদের এই আয়োজন করা।আমরা চাই সব শিশুরা একজন মানুষ হিসেবে সকল মৌলিক অধিকার পায়। “

Leave A Reply

Your email address will not be published.