সাবরাং ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটি গঠন

বার্তা পরিবেশক, সিবিটুয়েন্টিফোর নিউজ

সাবরাং ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সাড়ে ৩টায় টেকনাফ উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটির উদ্দ্যেগে ৪নং সাবরাং ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের আয়োজনে আহবায়ক কমিটি গঠনের নিমিত্তে সাবরাং কমিউনিটি সেন্টার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে-মোঃ শহীদ উল্লাহ শহীদকে আহবায়ক, যুগ্ম আহবায়ক যথাক্রমে- ছৈয়দ আলম, আবদুর রহমান, মোহাম্মদ ফারুক,এনায়েত উল্লাহ, মোহাম্মদ ইদ্রিস ও মোঃ ইউছুপ মিয়াকে সদস্য সচিব করে মোহাম্মদ জুবাইর, আব্দুল আমিন, দেলোয়ারা বেগমসহ ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

টেকনাফ উপজেলা আওয়ামী মৎসজীবি লীগের আহবায়ক মোঃ হামিদ হোছাইন আজাদের সভাপতিত্বে,
সদস্য সচিব জসিম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায়-
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা আওয়ামী যুবলীগ এর সাবেক সাধারণ সম্পাদক ও সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান- নুর হোসেন বিএ।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামী যুবলীগ এর সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি- আবুল কালাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও বর্তমান সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সোনা আলী,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন
উপজেলা মৎসজীবি লীগের যুগ্ম আহবায়ক যথাক্রমে- শওকত উল্লাহ, জাহেদ উল্লাহ, মুজিবুর রহমান সোহেল, আইয়ুব আলী, জাফর আহমদ, নুর আলম।
উপস্থিত ছিলেন সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক- রেজাবুল ইসলাম ফারুক, হোয়াইক্যং ও হ্নীলা ইউনিয়ন আওয়ামী মৎসজীবি লীগের আহবায়ক- সদস্য সচিব, সাবরাং ইউনিয়ন কৃষক লীগের সভাপতি- আমির হোসেন, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক – আবদুল কুদ্দুস (মাখন)
২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি- সব্বির আহমেদ, সাধারণ সম্পাদক – জাফর আলম লেদু
প্রমুখ। এছাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকার মৎস্যজীবীগণ এবং আওয়ামী লীগ এর সকল অংগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.