বঙ্গোপসাগরের মোহনায় নৌকা ডুবে জেলের মৃত্যু

কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপের গোলারচরে বঙ্গোপসাগরের মোহনায় নৌকা ডুবে মো. আবদুল হাকিম (২০) নামের এক জেলের মৃত্যু হয়েছে। তিনি টেকনাফ উপজেলার সাবরাং ইউনয়নের শাহপরীর দ্বীপ জালিয়াপাড়ার বাসিন্দা ছিলেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নৌকাসহ তাঁর লাশ উদ্ধার করা হয়।

আজ শুক্রবার সকালে টেকনাফ উপজেলার সাবরাং ইউপি সদস্য আবদুস সালাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গত বুধবার সন্ধ্যায় আবদুল হাকিমসহ চারজন জেলে দুটি নৌকা নিয়ে বঙ্গোপসাগরের গোলারচর মোহনায় মাছ ধরতে যান। গতকাল বিকেল সাড়ে পাঁচটায় একটি নৌকা ও কিছুসংখ্যক মাছ নিয়ে কূলে ফিরে আসেন তিন জেলে। অপর জেলে মো. আবদুল হাকিম সাগরে ফেলা জাল পাহারায় ছিলেন। মাছ বিক্রি করে অন্য জেলেরা সন্ধ্যায় গোলারচরে গিয়ে হাকিম ও তাঁর নৌকা দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে ডুবে যাওয়া নৌকা ও জালে হাকিমের লাশ দেখতে পান তাঁরা। পরে তাঁরা লাশটি উদ্ধার করে কূলে ফিরে পুলিশে খবর দেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে টেকনাফ নৌ পুলিশের পরিদর্শক তাপন কুমার বিশ্বাস জানান, নৌকা ডুবে জেলে মো. আবদুল হাকিমের মৃত্যু ঘটেছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না পাওয়ায় লাশটি জনপ্রতিনিধি ও পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সূত্র: প্রথম আলো

Leave A Reply

Your email address will not be published.