চকরিয়ায় দেড় কোটি টাকার ইয়াবাসহ ৩ কারবারি গ্রেপ্তার

চকরিয়া প্রতিনিধি:
টেকনাফ থেকে দুটি মোটরবাইকে করে চট্টগ্রামে পাচারের সময় বিপুল পরিমাণ ইয়াবার চালান জব্দ করেছে চকরিয়া থানার পুলিশ। এ সময় গ্রেপ্তার করা হয়েছে তিনজন ইয়াবা কারবারিকেও। বৃহস্পতিবার ভোর সাড়ে ছয়টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌর বাস টার্মিনালের কোচপাড়া পয়েন্টে উৎপেতে থেকে পুলিশ ইয়াবা উদ্ধারের এই অভিযান চালায়।
অভিযানে নেতৃত্ব দেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী। এ সময় সাথে ছিলেন থানার সেকেন্ড অফিসার রাজীব চন্দ্র সরকার, এসআই জামাল চৌধুরী, মানিক কুমার প্রামাণিক, মো. মহসিন, অচিন্ত, জয়নাল, এএসআই শাহাদাত, পারভেজ ও বিকাশসহ সঙ্গিয় পুলিশ।
পুলিশ জানায়- অভিযানের সময় গ্রেপ্তারকৃত তিন ইয়াবা কারবারির দেহ তল্লাশি করে পাওয়া যায় ইয়াবা ভর্তি বেশকিছু পোটলা। তাৎক্ষণিক সেখানেই জনগণের উপস্থিতিতে ইয়াবার পোটলা খুলে এবং গুণে গুণে পাওয়া যায় ৪৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট। যার আনুমানিক বাজারমূল্য ১ কোটি ৪৭ লক্ষ টাকা।
গ্রেপ্তার তিন ইয়াবা কারবারি হলেন- টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের জাদিমুড়ার জাফর আহমদের ছেলে মো. জাহেদ (২২), টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের নতুন পল্লান পাড়ার মো. ইউসুফের ছেলে হাবিবুর রহমান প্রকাশ হাবিব (২৩) ও উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ধুরুংখালীর এজাহার মিয়ার ছেলে মো. মফিজ উদ্দিন (২৩)।
অভিয়ানে নেতৃত্ব দেওয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান- গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, টেকনাফ থেকে উখিয়া-রামু হয়ে চকরিয়ার ওপর দিয়ে ইয়াবার চালান চট্টগ্রামে যাবে। এরপর বুধবার দিবাগত রাত থেকে আজ বৃহস্পতিবার ভোর পর্যন্ত পুলিশ সেই ইয়াবার চালান জব্দসহ কারবারিদের গ্রেপ্তারে সতর্ক অবস্থান নেয়।
ওসি বলেন- এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.