টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা ও অস্ত্র-কার্তুজসহ গ্রেফতার ৩

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে র‌্যাব-১৫ এর আভিযানিক দল পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও দেশীয় তৈরী অস্ত্র,বুলেটসহ ৩জন মাদক কারবরীকে গ্রেফতার করেছে।

সুত্র জানায়,গত ২০জানুয়ারী সকাল সাড়ে ৬টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল উপজেলার হোয়াইক্যং ইউপির কাঞ্জরপাড়া কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পূর্ব পাশে আব্দুল কাইয়ুম মার্কেটের সামনে কয়েকজন মাদক কারবারী অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে কাঞ্জর পাড়ার নুরুল ইসলামের পুত্র গিয়াস উদ্দিন (২০) এবং কক্সবাজারের নতুন পূর্ব বাহারছড়ার বজল আহমদের পুত্র আব্দুস সালাম (৩৩) নামে দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হলেও আরো দুই সহযোগী পালিয়ে যেতে সক্ষম হয়। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে ১টি দেশীয় তৈরী একনলা বন্দুক, ২ রাউন্ড গুলি এবং ৯হাজার ৪শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে একইদিন বিকাল সোয়া ৩টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল টেকনাফ সদর ইউপির ডেইল পাড়াস্থ খেতিরবিলের জনৈক আব্দুর রহিমের ৩রুমবিশিষ্ট উত্তরমূখী সেমি পাঁকা বসত-ঘরের ভিতর মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে স্থানীয় মোহাম্মদ ইসমাঈলের পুত্র মোহাম্মদ জালাল (২৮) কে আটক করতে সক্ষম হয়। পরে ধৃত ব্যক্তির দেখানো মতে উপস্থিত সাক্ষীদের বসত-ঘর হতে ১৮হাজার পিস ইয়াবা জব্দ করতে সক্ষম হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী জানান,উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত এবং পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত এজাহার দাখিলের পর ধৃতদের সংশ্লিষ্ট থানায় সোর্পদ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.