মেরিন ড্রাইভে বাইক দুর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু: আহত বন্ধু

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় ফারহানান আফরিন শিফা (১৯) নামে এক নারী কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার সঙ্গে থাকা ছেলে বন্ধু শহিদুল আমিন তানিব নামে আরেক শিক্ষার্থী আহত হয়েছেন।

সোমবার (২২ জানুয়ারি) সকাল ১১ টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফারহানান আফরিন শিফা কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের টিচার পাড়া এলাকার আফসার উদ্দিনের মেয়ে। সে কক্সবাজার সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। আহত শিক্ষার্থী শহিদুল আমিন তানিব কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউটের ডিপ্লোমা ইন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার অবস্থাও আশঙ্কাজনক। তিনি ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ইরফান আজাদ বলেন, সকালে মেরিন ড্রাইভ সড়কে কক্সবাজার থেকে টেকনাফ অভিমুখী মোটরসাইকেলটি এক নারী রাইড করছিলেন। তার মাথায় হেলমেট ছিল না। কিন্তু পেছনে বসা পুরুষ আরোহীর মাথায় হেলমেট ছিল। দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই নারী আরোহীর মৃত্যু হয়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রিয়াদ মোহাম্মদ সাইদ চৌধুরী বলেন, আহত অবস্থায় এক তরুণকে হাসপাতালে নিয়ে আসেন এক পথচারী। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

টেকনাফ বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মশিউর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.