মসজিদের গ্লাসে ধাক্কা লেগে কক্সবাজার জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সিনিয়র যুব সদস্য নিহত

মসজিদের আজান হয়েছে,ওদিকে নামাজও শুরু হয়ে যাচ্ছে। তাই তাড়াহুড়ো করে মসজিদে ঢুকতে গিয়ে মসজিদে প্রবেশ করার সময় মসজিদের দরজার থাই গ্লাসের সাথে ধাক্কা লাগে। এতে গ্লাস ভেঙ্গে তার শরীরে কেটে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। নামাজ শেষে মুসল্লীরা উদ্ধার করে প্রথমে মা ও শিশু হাসপাতালে নিয়ে যায় পরে কক্সবাজার সদর হাসাপাতালে নিয়ে আসলে সেখানে তার মৃত্যু হয়।

শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় মাগরিবের সময় এ ঘটনা ঘটে। নিহত মুনসেফ আলী রামু উপজেলার দক্ষিন মিঠাছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফকিরমুরা এলাকার আহমেদ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, মুনসেফ মাগরিবের নামাজের সময় দেরি হওয়ায় তাড়াহুড়ো করে মসজিদে প্রবেশ করার সময় মসজিদের দরজার থাই গ্লাসের সাথে ধাক্কা লাগে। এতে গ্লাস ভেঙ্গে তার শরীরে কেটে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। মুসল্লীরা উদ্ধার করে প্রথমে মা ও শিশু হাসপাতালে নিয়ে যায় পরে কক্সবাজার সদর হাসাপাতালে নিয়ে আসলে সেখানে তার মৃত্যু হয়।

নিহত মুনসেফ আলী কোরআনের হাফেজ ছিলেন এবং সে দীর্ঘ বছর ধরে রেডক্রিসেন্ট সোসাইটির একজন স্বেচ্ছাসেবী টিম লিডার ছিলেন বলে জানিয়েছেন রেডক্রিসেন্টের কক্সবাজার ইউনিটের যুব প্রধান আশরাফ হোসেন হৃদয়।

তিনি আরো বলেন, ২০১৬ সাল থেকে মুনসেফ রেডক্রিসেন্টে কাজ করছেন। তার নেতৃত্বে প্রায় ৪০ জন ভলান্টিয়ার কাজ করতেন। যে কোন দুর্যোগে সবার আগে রামু থেকে ছুটে আসতো সে। সে ছিলো যে কোন ভালো কাজে নিবেদিত প্রাণ।

মুনসেফের এমন মৃত্যুতে মর্মাহত বন্ধু,সহকর্মী সকলেই। সবাই তাই তার মৃত্যুর খবরে তাকে এক পলক দেখতে ছোটে এসেছেন কক্সবাজার সদর হাসপাতালে।

Leave A Reply

Your email address will not be published.