নিরাপত্তা চেয়ে ডিবি কার্যালয়ে মুশতাক-তিশা

বইমেলায় যেতে নিরাপত্তা চেয়েছেন আলোচিত দম্পতি খন্দকার মুসতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা। ভালোবেসে একে অপরকে বিয়ে করেন তারা। তাদের বিয়ের খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। যার ফলে সমালোচনার ঝড় ওঠে।
সোমবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে তারা ডিবি কার্যালয়ে যান।
ডিবি সূত্র জানায়, খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা দম্পতি ডিবি কার্যালয়ে এসেছিলেন। তারা ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করে নিজেদের নিরাপত্তার জন্য আবেদন করেছেন।
এর আগে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে একদল দর্শনার্থী তাদেরকে দুয়োধ্বনি দিয়ে তাড়া করেন। ওই সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদেরকে নিরাপত্তা বেষ্টনী দিয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের গেট দিয়ে মেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে সাহায্য করেন।
ওই ঘটনায় নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা দম্পতি। গেলো শনিবার (১০ ফেব্রুয়ারি) দিনগত রাতে এ দম্পতি রাজধানীর শাহবাগ থানায় গিয়ে নিরাপত্তার বিষয়ে সাধারণ ডায়েরি করেন।
এরপর সোমবার (১২ ফেব্রুয়ারি) আবারও বইমেলায় গেলে ফের তাড়া খেয়ে মেলা প্রাঙ্গণ ছাড়েন তারা। পরে নিরাপত্তার আবেদন করতে সন্ধ্যায় ডিবি কার্যালয়ে যান তারা।
প্রসঙ্গত, কিছুদিন আগে রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মুশতাক আহমেদ একই কলেজের শিক্ষার্থী সিনথিয়া ইসলাম তিশাকে বিয়ে করে আলোচনায় আসেন।

Leave A Reply

Your email address will not be published.