টেকনাফে কোস্টগার্ডের অভিযানে ০১ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ ২৪০ ক্যান বিয়ার জব্দ

 

শাহাদাত উল্লাহ টেকনাফ :টেকনাফে কোস্টগার্ডের অভিযানে ০১ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ ২৪০ ক্যান বিয়ার জব্দ  মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি ২০২৪) বিকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় শাহপরীর দ্বীপ সংলগ্ন গোলাপাড়া ঝাউবন এলাকা দিয়ে মাদক পাচার হবে। প্রাপ্ত তথ্যের ভিক্তিতে অদ্য বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক শাহপরীর দ্বীপ গোলাপাড়া ঝাউবন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন আনুমানিক ০৩০০ ঘটিকায় টেকনাফ থানাধীন শাহপরীর দ্বীপ গোলাপাড়া ঝাউবনের পূর্ব পার্শ্বে নদীতে ০১ টি স্পিড বোট হতে ০২ জন ব্যক্তি ০৩ টি বস্তা নদীর পাড়ে নামায় এবং পরবর্তীতে বস্তাগুলো নিয়ে ঝাউবনের দিকে যেতে দেখা যায়। এসময় কোস্টগার্ড সদস্যরা টর্চ ও বাঁশির মাধ্যমে উক্ত ব্যক্তিদের থামার সংকেত দিলে ব্যক্তিদ্বয় বস্তা ০৩ টি ফেলে রাতের অন্ধকারে স্পিড বোট যোগে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা উক্ত বস্তা ০৩ টি উদ্ধার করতঃ তল্লাশি চালিয়ে ক্রিস্টাল মেথ (আইস) ০১ কেজি ও ২৪০ ক্যান আন্দামান গোল্ড বিয়ার জব্দ করতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত বিয়ার ও ক্রিস্টাল মেথ আইস এর যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

Leave A Reply

Your email address will not be published.