উখিয়ায় টমটমে রোহিঙ্গার মৃত্যু, চালকসহ আহত পাঁচজন

কক্সবাজারের উখিয়া কুতুপালং স্টেশনে ট্রাকের ধাক্কায় ইজিবাইকের এক যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছেন ইজিবাইক চালকসহ আরও পাঁচজন।

বুধবার দুপুর সাড়ে ১২টায় আরাকান সড়কের উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং স্টেশনে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন।

নিহত মো. ইদ্রিস ওরফে মৌলভি ইদ্রিস (৪৭) উখিয়ার ১৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-৫ ব্লকের সৈয়দ আহমদের ছেলে।

আহতরা হলেন- ইজিবাইক চালক ও উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ঘোনারপাড়ার আব্দুস সালামের ছেলে খায়রুল বাশার (৪০), কুতুপালং ১-ইস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-১৩ ব্লকের আব্দুল বাশারের ছেলে নুরুল আমিন (৫০), নুরুল আমিনের ছেলে কলিম উল্লাহ (২০), ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-২ ব্লকের অলি আহম্মদের স্ত্রী রহিমা খাতুন (৫০) ও তার ছেলে নুর হাসিম (১২)।

স্থানীয়দের বরাতে ওসি শামীম হোসেন বলেন, বুধবার দুপুরে কুতুপালং স্টেশনে বালুখালীগামী যাত্রীবাহী ইজিবাইকটিকে মালবাহী একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে গেলে চালকসহ ৬ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. ইদ্রিস নামের একজনকে মৃত ঘোষণা করেন।

আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি শামীম হোসেন জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করলেও ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.