কুমিল্লায় বিজয় এক্সপ্রেসের ৯ বগি লাইনচ্যুত

কুমিল্লার নাঙ্গলকোটে গরমে রেললাইন বেঁকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেসের ৯টি বগি লাইনচ্যুত হয়েছে। এ ঘটনায় অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। রোববার (১৭ মার্চ) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার ঢালুয়া ইউনিয়নের তেজের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম পূর্বাঞ্চল রেলওয়ে মহাব্যবস্থাপক মো. জাহাঙ্গীর হোসেন জাগো নিউজকে বলেন, নির্ধারিত সময়ের অনেক পরে ময়মনসিংহ অভিমুখী বিজয় এক্সপ্রেস চট্টগ্রাম থেকে ছেড়ে আসে। গুণবতী স্টেশন পার হয়ে নাঙ্গলকোটের হাসানপুর স্টেশনে প্রবেশের সময় আউটারে ট্রেনটি লাইনচ্যুত হয়। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি গরমের কারণে লাইনচ্যুতির ঘটনা ঘটেছে। ট্রেনটি উদ্ধারে লাকসাম থেকে রিলিফ ট্রেন পাঠানো হয়েছে। তবে চট্টগ্রাম থেকে ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চাঁদপুর অভিমুখী ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্ল্যাহ বাহার বলেন, ঘটনার পর থেকে আপলাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে ডাউন লাইনে ট্রেন চলাচল অব্যাহত রয়েছে।

নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেবদাস দেব বলেন, ট্রেন দুর্ঘটনার মো. রনি (২৮) ও আফজাল (২৯) নামে দুজন যাত্রীকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে এরা দুজন শঙ্কামুক্ত। এ ছাড়া আমাদের একটি মেডিকেল টিম ঘটনাস্থলে হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.