অপহরণ চক্রের দুই সদস্য আটক, অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে নবী সুলতান ওরফে নবীন ও মো. ছলিম নামের অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৯ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি।

আটকরা হলো, হোয়াইক্যং ইউনিয়নের রইক্যং দক্ষিণ পাড়া এলাকার মৃত রুহুল আমিনের ছেলে নবী সুলতান ওরফে নবীন এবং বাহারছড়া ইউনিয়নের উত্তর শিলখালী এলাকার মৃত হোছেনের ছেলে মো. ছলিম।

ওসি ওসমান গনি জানান, পুলিশের একটি টিম অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করে। তাদের মধ্যে নবী সুলতানের কাছ থেকে একটি একনলা বন্দুক ও ৭-৮টি দা, কিরিচ উদ্ধার করা হয়। আটক সেলিম স্বীকার করেছে, তারা ১৫ জনের একটি অপহরণকারী টিম সম্প্রতি ১০ জন অপহরণের ঘটনায় জড়িত ছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত ১২টার দিকে টেকনাফের হোয়াইক্যং রইক্ষং বাদিবন্যা পাহাড়ে অপহৃত হওয়া ১০ জন ১ লাখ ৯০ হাজার টাকা মুক্তিপণে ছাড়া পায়। রইক্ষং এলাকার ২২ নং রোহিঙ্গা ক্যাম্পের পশ্চিমে পাহাড় থেকে তাদেরকে ফেরত আনা হয়। তবে পুলিশের দাবি পাহাড় ঘেরাও করে তাদের উদ্ধার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.