টেকনাফে ৮০০ টাকার জন্য বন্ধুর গুলিতে বন্ধু খুন!

টেকনাফ প্রতিনিধি:
টেকনাফে আটশত টাকার জন্য বন্ধুর হাতে গুলিবিদ্ধ হয়ে এক যুবক মারা গেছেন। শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যায় জেলার সীমান্ত শহর টেকনাফের সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত যুবক মুহাম্মদ জোবায়ের (৩০) নাজিরপাড়া এলাকার বাসিন্দা আব্দুল খালেকের ছেলে। নিহতের ভাই মুহাম্মদ সাত্তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা যায়, নাজিরপাড়া এলাকায় একটি দোকান রয়েছে ফুটবল খেলোয়াড় ও দোকানদার মোহাম্মদ জোবাইরের। তিনি একই এলাকার বাসিন্দা বন্ধু নজুমুদ্দিনের কাছে ৮০০ টাকা পান। ২ দিন আগে টাকার লেনদেন নিয়ে মোবাইল ফোনে কথা কাটাকাটি হয়। এ ঘটনার রেশ ধরে সন্ধ্যা ৭ টার দিকে নজুমুদ্দিন দলবল নিয়ে জোবায়েরের বাড়িতে হামলা চালানো হয়। এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই জোবায়েরের মাথায় গুলি করে পালিয়ে যায় তারা।

পরে জোবাইরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে রাত এগারোটার দিকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। পরে অ্যাম্বুলেন্স যোগে চট্টগ্রামে নিয়ে যাওয়ার পথে রামুর পানিরছড়া এলাকায় তিনি মারা যান।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, এ ঘটনায় পুলিশের একটি টিম কাজ করছে এবং জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। নিহতের মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে আনা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.