শহরের সমিতি পাড়ার ঝাউবাগান থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

কক্সবাজার শহরের সমিতিপাড়ার ঝাউবাগান থেকে এবাদত উল্লাহ (১৮) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (২৪জুন) বিকেল তিনটার সময় সমিতি পাড়ারস্থ পশ্চিম কুতুবদিয়া পাড়ার ঝাউবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। এই ঘটনায় এবাদত উল্লাহ’র দুই বন্ধুকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যান পুলিশ।
নিহত এবাদত উল্লাহ সমিতিপাড়ার নতুনপাড়া এলাকার মালয়েশিয়া প্রবাসী নুরুল আলমের ছেলে। সে পৌর প্রিপ্যারটরী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
নিহতের ভাই শরীয়ত উল্লাহ জানান, শুক্রবার (২৩ জুন) রাতে বাড়ি ফিরেনি এবাদত। তারপর থেকে মোবাইল ফোনও বন্ধ। পরে সকালে খবর মিলল যে, ঝাউবাগানে এক মরদেহ পড়ে আছে। কে বা কারা তাকে হত্যা করেছে তা তিনি নিশ্চিত নন।
উল্লেখ্য যে, প্রেম সংক্রান্ত বা ইয়াবা সেবনের বিষয়ে তাকে হত্যা করে থাকতে পারে বলে ধারণা পুলিশ ও স্থানীয়দের।
সদর মডেল থানার তদন্ত ওসি নাজমুল হুদা বলেন, খবর পেয়ে পুলিশ ও সিআইডি টিম ঘটনাস্থলে এসে ঘটনার সুত্রপাত ও আলামত সংগ্রহ করেছে। তার শরীরে একাধিক ছুরিকাঘাত ও রশি দিয়ে গলায় শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। কে বা কারা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীরা এর সুষ্ঠু বিচার দাবি করেন

Leave A Reply

Your email address will not be published.