বাকঁখালী নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু

কক্সবাজার সদরের বাকঁখালী নদীর পানিতে ডুবে আট বছরের শিশু আরিয়ানের মৃত্যু হয়েছে। রবিবার (৯ জুলাই) বিকেলে কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের ঘাটকুলিয়া পাড়ার পানিতে ডুবে যাওয়ার ১দিন পর বাকঁখালী নদীর বাধের কিনারায় তার মৃত দেহ ভেসে আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, মৃত আরিয়ান পি এম খালীর ৫নং ওয়ার্ডের ঘাটকুলিয়া পাড়ার শফি উল্লাহর বড় ছেলে এবং হযরত ওমর বিনখাত্ত্বাব রাঃদাখিল মাদ্রাসা’র ৩য় শ্রেণির ছাত্র ছিল।
স্থানীয় পি এম খালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবদুল্লাহ জানান, ঘাটকুলিয়া পাড়ার শফি উল্লাহ’র ছেলে আরিয়ান বিকেলে ফুটবল খেলতে গিয়ে খেলা শেষে বাকঁখালী নদীতে সে ও তার ৫-৭জন বন্ধুসহ গোসল করতে নামে। সবাই সাঁতার জানলেও মৃত আরিয়ান সাঁতার জানে না। সবাই উঠে আসলেও মৃত আরিয়ানের আর উঠা হলো না। সন্ধ্যার পর থেকে স্থানীয় মেম্বার, ইউপি চেয়ারম্যান ও এলাকার লোকজন টানা জালসহ বিভিন্ন উপায়ে খোজার চেষ্টা করলেও মেলে নি আরিয়ানকে। সোমবার (১০ জুলাই) সকালে কক্সবাজার ফায়ার সার্ভিসের দমকলকর্মী সহ সদরের পুলিশকে অবগত করলে তারা ঘটনাস্থলে চলে আসে। পরের দিন সকালে ডুবুরী সহ কক্সবাজার ফায়ার সার্ভিস এসে সন্ধানের তৎপর চালায়। কিছুক্ষন পর বাকঁখালী বাধের কিনারায় শিশু আরিয়ানের মৃত দেহ মিলে। স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্য, পুলিশ, ডুবুরী ও স্থানীয়দের সহায়তায় তার মৃত দেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করে।
আজ (সোমবার) জোহরের নামাজের পর ঘাটকুলিয়া পাাড়ার জামে মসজিদ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে ঘাটকুলিয়া পাড়া কবরস্থানে দাফনের কাজ সম্পন্ন করে। মৃত্যুকালে আরিয়ানের বয়স ছিল ৮বছর।
স্থানীয় চেয়ারম্যান মোহাম্মদ আবদুল্লাহ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেনএবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন।

Leave A Reply

Your email address will not be published.