দৈনিক আলোকিত উখিয়া পত্রিকার ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন

বৃহস্পতিবার (৪এপ্রিল) দৈনিক আলোকিত উখিয়া পত্রিকার সম্পাদক মিজানুর রশিদ মিজানের সভাপতিত্বে ও পরিচালনা সম্পাদক এইচ এম সোহেল এর সঞ্চালনায় কক্সবাজারের প্রবেশদ্বার লিংকরোড সানরাইজ চায়নিজ রেস্তোরাঁয় দৈনিক আলোকিত উখিয়া পত্রিকার আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী, জেলা প্রেসক্লাবের সহসভাপতি ফরিদুল আলম শাহীন, কোস্ট ফাউন্ডেশনের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম, জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক তৌহিদ বেলাল, আরও উপস্থিত ছিলেন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ,সাংবাদিকবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গসহ অত্র পত্রিকার কর্মরত প্রতিনিধিরা ।

প্রধান অতিথির বক্তব্যে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বলেন, দেশ ও সমাজ থেকে অন্যায়-অবিচার ও অসংগতি দূর করতে পারেন সাংবাদিকরা। তাই সুন্দর সমাজ বির্নিমাণে সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে। দৈনিক আলোকিত উখিয়া পত্রিকার সাংবাদিকরা দেশের উন্নয়ন ও কক্সবাজারের পর্যটন খাতকে বিশ্বের দরবারে পরিচিত করতে প্রধান ভূমিকা রাখছেন,তা সত্যিই প্রশংসনীয়।

Leave A Reply

Your email address will not be published.